মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

পাকুন্দিয়ায় বসতবাড়ির সীমানা প্রাচীর ভেঙে ফেলার অভিযোগ

পাকুন্দিয়ায় বসতবাড়ির সীমানা প্রাচীর ভেঙে ফেলার অভিযোগ

মোঃ রেজাউল করিম, পাকুন্দিয়া(কিশোরগঞ্জ)প্রতিনিধি:
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পূর্ব বিরোধের জেরে বিউটি আক্তার (৫০) নামে এক বিধবা নারীর বসতবাড়ির পাকা সীমানা প্রাচীর ও রোপনকৃত বেশ কয়েকটি গাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। সোমবার দুপুরে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের বিশ^নাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় ওই নারী বাদী হয়ে প্রতিপক্ষের তিনজনের নাম উল্লেখ করে পাকুন্দিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্তরা হলেন, এমিল মিয়া (২৫), আবদুল মান্নান (৪৮) ও উম্মে হাবিবা মিলা (২৭)। বিউটি আক্তার বিশ^নাথপুর গ্রামের মৃত আবদুল হান্নানের স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা গেছে, ২০১৮সালে ওই নারীর স্বামী আবদুল হান্নান মারা যান। মারা যাওয়ার পূর্বে স্ত্রী বিউটি আক্তার ও তার তিন মেয়ের নামে জমাজমি দলিল করিয়া দিয়ে যান। আবদুল হান্নান মারা যাওয়ার পর থেকে তার ছোট ভাই আবদুল মান্নান ও তার সন্তানেরা বিধবা বিউটি আক্তারের জায়গা-জমি দখল করে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার ষড়যন্ত্র করে আসছে। তাদের অত্যাচারে বিউটি আক্তার মেয়ের বাড়িতে থাকেন। এ সুযোগে গত সোমবার দুপুরে প্রতিপক্ষের আবদুল মান্নান, তার ছেলে এমিল মিয়া ও মেয়ে উম্মে হাবিবা মিলে বিউটি আক্তারের বসতবাড়ির সীমানা প্রাচীর ভেঙে ফেলে এবং রোপণকৃত বিভিন্ন প্রজাতির গাছ কেটে লাখ টাকার ক্ষতিসাধন করে।

বিউটি আক্তার অভিযোগ করে বলেন, আমার কোনো ছেলে সন্তান না থাকায় বিবাদীগণ আমাকে নিরীহ পাইয়া আমাদের জায়গা-জমি দখলের চেষ্টা করছে। আমি প্রশাসনের কাছে বিচার চাই।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত আবদুল মান্নানের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি।

পাকুন্দিয়া থানার ওসি নাহিদ হাসান সুমন বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2021
Design By Rana